যিনি যেই ধর্মের মানুষ তাকে নিজ ধর্ম সঠিকভাবেই পালন করা উচিত

চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, যিনি যেই ধর্মের মানুষ তাকে নিজ ধর্ম সঠিকভাবেই পালন করা উচিত।বৃহস্পতিবার রাতে উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাগপুর দাসপাড়ায় তারকব্রহ্ম হরিনাম অনুষ্ঠান শেষে ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি এলাকার সড়ক ব্যবস্থার উন্নয়ন,মন্দির সংস্কার ও একটি ব্রিজ দ্রুতলয়ে নির্মাণের আশ্বাস প্রদান করেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধার্মিক মানুষ। শত ব্যস্ততার মধ্যেও তিনি নিয়মিত নামাজ ও কোরআন শরীফ পড়েন। তাই তিনি একজন ভালো ও সৎ রাজনীতিবিদ হিসেবে গত দশ বছরে বাংলাদেশকে উন্নয়নশীল দেশের সারিতে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। কিন্তু ফরিদগঞ্জ উপজেলা এক্ষেত্রে অনেকটা পিছিয়ে রয়েছে। এর একমাত্র কারণ বিগত সংসদ সদস্যরা এলাকার উন্নয়নের কথা চিন্তা করেননি।

যতটুকু করেছেন একমুখী করেছেন। ফলে উপজেলার পূর্বাঞ্চলের মানুষ এখনো অবহেলিত। ব্রীজ,কালভার্ট, সড়ক যোগাযোগ ব্যবস্থা কিছুই নেই এই অঞ্চলে। তবে আগামী ৫ বছরে সুষম উন্নয়ন করা হবে। মসজিদ মন্দিরসহ ধর্মীয় অবকাঠামো সংস্কার করা হবে।

প্রবীণ শিক্ষক নারায়ণ চন্দ্র দাসের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মেদ মজুমদার, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা, সাধারণ সম্পাদক লিটন কুমার দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তপন মজুমদার, উপজেলা ছাত্রীগের সাবেক সহ-সম্পাদক জানিবুল হক জুয়েল, ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি মিলন মাস্টার, ডাঃ রিপন দাস, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু ও ছাত্রলীগের সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *