যেই দুর্নীতি করবে তাকে আইনের মুখোমুখি করা হবে – রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ

 

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে সেই সাথে বেড়েছে দুর্নীতি। সম্প্রতি সময়ে দুর্নীতি বিরোধী অভিযান চলছে। যেই দুর্নীতি করবে তাকে আইনের মুখোমুখি করা হবে। দুর্নীতিবাজ কাউকেই ছাড় দেয়া হবে না। তিনি গতকাল বুধবার বিকেলে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজ মাঠে তাকে দেয়া সংবর্ধনা সভায় এ কথা বলেন।

কিশোরগঞ্জ- ৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন, চলমান শুদ্ধি অভিযানে দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। কাউকেই ছাড়া দেয়া হবে না। তিনি নীলগঞ্জ থেকে তাড়াইল পর্যন্ত নরসুন্দা নদী খনন, রাজি থেকে কলমা পর্যন্ত রাস্তা নির্মাণ, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রী কলেজের একাডেমিক ভবন নির্মাণ ও তাড়াইল গার্লস স্কুলকে সরকারি করণের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ আফজাল হোসেন এম.পি, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজুল হক মোতাহার প্রমুখ। এর আগে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী শহিদদের স্মৃতি রক্ষায় “স্বাধীনতা ‘৭১ ভাস্কর্য”- এর শুভ উদ্বোধন করেন।

সময়নিউজ২৪.কিমি./ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *