যোগদানের ভুয়া নিয়োগপত্র দিয়া মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার করেছেন নড়াইল ডিবি পুলিশ ( ১) প্রতারক কে

উজ্জ্বল রায় নড়াইলঃ
বাংলাদেশ গ্রেপ্তারকৃত হলেন, নড়াইল মধুর গাতি গ্রামের মৃত সুলতান আহমেদ ফকির ছেলে মোঃ আক্তার হোসেন (৫৩) এ বিষয়ে পুলিশ সুপারের কার্যলয (১৫/১২/১৯ইংএক প্রেস ব্রিফিংয়ে আয়োজন করা হয়। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন পদোন্নতি পুলিশ সুপার মোহাম্মদ  জাহিদুল ইসলাম পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ( হেডকোয়াটার) সহকারী পুলিশ সুপার রিপন বিশ্বাস ( কালিয়া সার্কেল) সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রায়হান উদ্দিন মুরাদ প্রবেশনাল সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বাংলাদেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগপত্র দিয়া মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারক গ্রেফতার করেছেন,নড়াইল ডিবি পুলিশের এস আই মোহাম্মদ হাসান আলী ও তার সঙ্গীয় ফোর্স পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)প্রেস ব্রিফিংয়ে বলেনতার কাছে গোপন সংবাদ আছে যে এই নিয়গটা বৈধ নয় ,একটি প্রতারক চক্র প্রতারনার ফাঁদে ফেলে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে ,বিষয়টি জেলা গোয়েন্দা শাখা ও জেলা বিশেষ শাখা কে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ প্রদান করেন। এবং আজওই প্রতাপ কে গ্রেপ্তার করেন এর মূল হোতাকে ধরার জন্য আমাদের এই অভিযান অব্যাহত আছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *