রংপুর সদর ও নগরবাসীকে বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুর ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে রংপুর -৩ ( সদর ও সিটি কর্পোরেশন) রংপুর বিভাগের সর্বস্থরের জনসাধারণ ও বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল -বিএনপি রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক, কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম মিজু। তিনি আজ শুক্রবার এক বাণীতে এ শুভেচ্ছা জানান।

তিনি বলেন, আসছে ১ আগস্ট শনিবার বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে ঈদুল আজহা উদ্ধসঢ়;‌যাপন করা হবে।
মহান আল্লাহর অপার অনুগ্রহ লাভের আশায় ঈদুল আজহার জামাত শেষে ধর্মপ্রাণ মুসলমানরা সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করবেন।

বিএনপি নেতা শহিদুল ইসলাম মিজু বাণীতে বলেন, কোরবানি আমাদের মাঝে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা সঞ্চারিত করে, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নেয়ার মনোভাব ও সহিষ্ণুতার শিক্ষা দেয়। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

তিনি আরও বলেন, দেশ আজ করোনা ভাইরাসের পরিস্থিতিতে বদলে গেছে স্বাভাবিক জীবন যাপন। বন্ধ রয়েছে স্কুল কলেজ। ভেঙ্গে পড়েছে দেশের অর্থনৈতিক অবস্থা। অনিয়ম-দুর্নীতিতে ভরে গেছে গোটা দেশ। মেহনতি মানুষকে পড়তে হচ্ছে নানা রকম সমস্যায়।সাবেক ছাত্রনেতা মিজু বলেন, আমি করোনার শুরু থেকে নিজের সাধ্যমত মানুষের পাশে দাড়িয়েছি। এখনও নানাভাবে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে।আমি সমাজের সকলকে আহবান জানাচ্ছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন। সরকারি নিয়ম নীতি মেনে চলুন। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে বাঁচুন দেশকে বাঁচান। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *