রাজশাহীতে কাজির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীর ৩০নং ওয়ার্ডের নিকাহ্ রেজিষ্ট্রার কাজি এনায়েতুল্লাহকে গত ২৯ এপ্রিল সন্ধ্যার পর নগরীর বুধপাড়া এলাকায় বিবাহ নিবন্ধন করার কথা বলে ডেকে নিয়ে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালিয়ে নির্মমভাবে আহত করে। এ ঘটনার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে সোমবার (৩ মে) মানববন্ধন কর্মসূচি পালন করেছেন রাজশাহী জেলা মুসলিম নিকাহ্ রেজিষ্ট্রার সমিতি।

বেলা সাড়ে ১১টার দিকে সকালে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা রেজিষ্ট্রার কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় তারা হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা মুসলিম নিকাহ্ রেজিষ্ট্রার সমিতির সভাপতি কাজি নুরুল আলম, রাজশাহী জেলা মুসলিম নিকাহ রেজিষ্ট্রার সাধারণ সম্পাদক কাজি আকবর আলী, কাজি দুরুল হুদা, কাজি হাবিবুর রহমান, কাজি মোকা্দ্দিম হোসেনসহ রাজশাহী জেলার বিভিন্ন এলাকার প্রায় ৫০জন নিকাহ্ রেজিষ্ট্রার মানববন্ধনে উপস্থিত ছিলেন।

কাজি সমিতির সভাপতি কাজি নুরুল আলম বক্তবে বলেন, নিকাহ্ রেজিষ্ট্রার তার পেশাগত দায়িত্ব পালনকালে কাজি এনায়েত উল্লাহ সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনার কয়েকদিন অতিবাহিত হলেও এখনও পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতারের দাবি জানান তিনি। অন্যথায় বিভিন্ন কর্মসূচি পালনের  হুশিয়ারি দেন।

পরে রাজশাহী জেলা মুসলিম নিকাহ্ রেজিষ্ট্রার সমিতি পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবর সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আবেদন করা হয়।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *