রাজশাহীতে রোটারী ক্লাবের উদ্যোগে নিম্ন আয়ের অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রোটারি ক্লাব অফ পদ্মা রাজশাহীর আয়োজনে ও Centre for elderly support initiative (CESI) এর সহযোগিতায় করোনায় ক্ষতিগ্রস্থ নিম্নআয়ের অসহায় এবং প্রবীণ ব্যক্তিদের মাঝে ঈদের উপহার হিসেবে সামান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) বেলা সাড়ে ১১টায় ঈদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে ভার্চুয়ালি উদ্বোধন করেন পদ্মা রোটারি ক্লাব এর Charter President Rtn Prof. Dr. Shamsul Alam. অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাব এর বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান আরিফ হোসেন ,জোন রাজশাহীর লেফটেন্যান্ট গভর্নর রোটারিয়ান এম এ মান্নান খান, ক্লাব এর জি এস আর রোটারিয়ান এ আর জোয়ারদার, রোটারিয়ান ডাঃ মামুন উর রশিদ, রোটারিয়ান ডঃ আমিনুল ইসলাম, রোটারিয়ান সাজ্জাদুল কবির, রোটারিয়ান অনু চৌধুরী।

এই সময় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য রোটারিয়ান ডাঃ মামুন উর রশিদ স্যার তাদের উদ্দেশ্যে বর্তমান সরকারের গাইডলাইন গুলো ফলো করার জন্য পরামর্শ দেন। রোটারিয়ান এ আর জোয়ারদার রাজশাহী চ্যাপ্টারের সেসির সভাপতি। তিনি সেসি সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।ক্লাব প্রেসিডেন্ট সেসির এই উদ্যোগ ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য
ধন্যবাদ জ্ঞাপন করেন। সর্বোপরি রোটারিয়ান এম এ মান্নান খান প্রজেক্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় সেসির চেয়ারম্যান ( জিয়া সিদ্দিকী) ভাইকে তার মানবতার কল্যানে কাজ করার জন্য আন্তরিক অভিনন্দন জানান । মোট ১২৫ জন নিম্নআয়ের মানুষ গুলোর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *