রাজশাহীতে রোটারী ক্লাব অফ পদ্মার উদ্যোগে সুপেয় সাবমার্শিবল পাম্পের উদ্বোধন

ইউসুফ চৌধুরী,রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর দরগাপাড়াস্থ্য শাহ্ মখ্দুম রুবোশ( রঃ) এর মাজারের সামনে জনগনের সুপেয় পানির সমস্যা দূরীকরনে একটি সাবমার্শিবল পাম্পের উদ্বোধন করা হয়। সোমবার(২০ সেপ্টেম্বর)  বিকাল ৫টায় রোটারি ক্লাব অফ পদ্মা রাজশাহীর আয়োজনে মিশন মানবাধিকার বেগম খালেদা সিদ্দিক এর অংশিদারিত্বে এবং রাসিক প্যানেল মেয়র-১, ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর সার্বিক সহযোগিতায় এই পাম্প স্থাপন  করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই পাম্পের উদ্বোধন করেন রাসিক প্যানেল মেয়র-১, ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। এসময়ে বলেন, এই পানির পাম্পটি জনগণের অত্যন্ত উপকারে আসবে। দিন দিন সুপেয় পানির স্তর কমে আসছে। এখন রাস্তা ঘাটে মানুষকে বিশুদ্ধ পানি পান করতে হলে বোতলজাত পানি ক্রয় করে পান করতে হয়। বিভিন্ন রাস্তার পাশে এমন উদ্যোগ সমাজের বিত্তবাবনরা যদি নেন তাহলে মানুষ পানি বাহিত অনেক রোগ থেকে মুক্তি পাবে। সামজেন বিত্তবান ও রাজনৈতিক ব্যক্তিদের এই ধরনের সমাজসেবামূলক কাজে এগিয়ে আসার আহবান জানান তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারী ক্লাব অব পদ্মা রাজশাহীর প্রেসিডেন্ট রোটারিয়ান আরিফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান প্রফেসর ড. শামসুল আলম, রোটারিয়ান প্যাট্রিক বিপুল বিশ্বাস, আব্দুল মান্নান খান, এ আর জোয়ারদার, তাপস মুজমদার, সাজ্জাদুল কবীর, নাজমা রহমান, সাইফুল ইসলাম, রোজি সিদ্দিকী ও অনু চৌধুরীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *