রাজশাহীর বাগমারায় এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

মুকুল হোসেন,(বাগমারাপ্রতিনিধি)রাজশাহী:

রাজশাহীর বাগমারায় সাহেব আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ।

সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী সাহেব আলী উপজেলার আউচপাড়া ইউনিয়নের খালগ্রামের আলম সরদারের ছেলে। রোববার দুপুরে ভ্রাম্যমান আদালত তাকে কারাদন্ড দেন। তিনি দীর্ঘদিন থেকে বাহির থেকে বিভিন্ন ধরনের মাদক সংগ্রহ করে খালগ্রামসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার খালগ্রাম এলাকার মাদক ব্যবসায়ী সাহেব আলী মাদক বিক্রির জন্য খালগ্রাম এলাকায় অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিত্বে বাগমারা থানার পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মাদকসহ সাহেব আলীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সাহেব আলীকে ভ্রাম্যমান আদালতে হাজির ককরলে তিনি নিজের দোষ স্বীকার করে। নিজের দোষ স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ বলেন, মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকার প্রমান পাওয়ায় তাকে ৬ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করা হয়েছে। অন্যদিকে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, দীর্ঘদিন থেকে সাহেব আলী এলাকায় মাদক বিক্রির মাধ্যমে পরিবেশ নষ্ট করছে।

তার বিরুদ্ধে একাধিক মাদক বিক্রির অভিযোগ থাকায় পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতে হাজির করে। আদালত সাজা দিলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *