রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫৩৮তম সভা অনুষ্ঠিত

ইউসুফ চৌধুরী,রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫৩৮তম সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (১৩ অক্টোবর) সকাল ১০:৩০টায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫৩৮তম সভায় সভাপতিত্ব করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর; রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভুঞা; কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোঃ সিরাজুল ইসলাম;মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মোঃ তোফাজউদ্দীন আহমেদ; কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক বিধু ভূষণ রায় ও প্রাণী সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক ড. মোহাঃ ইসমাইল হক তাঁদের স্ব স্ব কার্যালয় থেকে এবং পর্ষদ সচিবালয়ের সচিব মোহাঃ সানা উল্লাহ প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে উক্ত ভার্চুয়াল বোর্ড সভায় সরাসরি অংশগ্রহণ করেন।

সভায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর পঞ্চবার্ষিক (২০২১-২০২২ হতে ২০২৫-২০২৬) ব্যবসায়িক কর্মপরিকল্পনা, কোভিড-১৯ (করোনাভাইরাস) মহামারির কারণে সৃষ্ট আর্থিক সংকট মোকাবেলায় কৃষিখাতের জন্য ৩,০০০(তিন হাজার) কোটি টাকার পুনঃঅর্থায়ন স্কিম গঠনসহ মোট ৭টি এজেন্ডা নিয়ে বিস্তারিত আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *