রাবিতে আন্ত:কলেজ সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মতিহার হল

 
CLOUD SERVER HOSTING SERVICE IN UK

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৩৩তম আন্ত:কলেজ সাঁতার প্রতিযোগিতায় মতিহার হল ৬৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে এই প্রতিযোগিতার সমাপনি অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় মতিহার হলের ১১ জন আবাসিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এদের মধ্যে রফিকুল ইসলাম পাঁচটি ইভেন্ট এ অংশগ্রহণ করে সবকটিতেই স্বর্ণ পদক অর্জন করেন। সোহানুর রহমান চারটি ইভেন্ট এ অংশগ্রহণ করে দুটিতে স্বর্ণ ১টিতে রৌপ্য ও একটিতে ব্রোঞ্জ এবং রতিশ টপ্য তিনটি ইভেন্ট এ অংশগ্রহণ করে একটিতে স্বর্ণ ও ২টিতে রৌপ্য পদক অর্জন করেন।

এছাড়াও দলীয় রিলে ইভেন্ট এ দুটির মধ্যে একটিতে স্বর্ণ ও একটিতে রৌপ্য পদক অর্জন করেন। সর্বমোট ৬৭ পয়েন্ট নিয়ে মতিহার হল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ।
অপরদিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হল ৫৭ পয়েন্ট নিয়ে রানার আপ এবং শাহ্ মখদুম হল ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

মতিহার হলের আবাসিক শিক্ষার্থী রফিকুল ইসলাম প্রতিযোগিতায় ব্যক্তিগত সর্বোচ্চ পচিশ পয়েন্ট অর্জন করে সেরা খেলোয়াড়ের খেতাব অর্জন করেন।

হলের সাফল্যের বিষয়ে জানতে চাইলে মতিহার হলের প্রাধ্যক্ষ মুসতাক আহমেদ বলেন, শিক্ষার্থীদের বিভিন্ন খারাপ জায়গা থেকে ফিরে আনতে আমরা সবসময় মতিহার হলের পক্ষ থেকে তাদের বিভিন্ন খেলাধুলা এবং সাংস্কৃতিক কাজে উদ্বুদ্ধ করে থাকি। খেলাধুলার জন্য তাদের প্রশিক্ষকের ব্যবস্থা করি। প্রত্যেক হলে এভাবে যদি প্রত্যেকটি হল প্রাধ্যক্ষ শিক্ষার্থীদের নিয়ে কাজ করেন তাহলে অবশ্যই সেটি কাজে দিবে।


CLOUD SERVER HOSTING SERVICE IN UK

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *