রামপালের লক ডাউন পরিস্থিতি দেখতে সরেজমিনে বাগেরহাট জেলা প্রশাসন টিম

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ

কোভিড-১৯ প্রেক্ষাপটে চলমান লক ডাউনের অবস্থা সরেজমিনে দেখার জন্য বাগেরহাট জেলা প্রশাসনের একটি টিম খুলনা বিভাগের সর্ববৃহৎ চিংড়ি পোনার আড়ৎ বলে পরিচিত ফয়লা বাজার পরিদর্শন করেছেন। শনিবার জেলা প্রশাসনের এনডিসি মোঃ শাহজাহানের নেতৃত্বে একটি টিম ফয়লা বাজারে পরিদর্শনে আসেন।

এ সময় ব্যাবসায়ীরা তার উপস্থিতিতে সামাজিক দুরত্ব নিশ্চিত করনে নির্দৃষ্ট দুরত্বে বৃত্ত কেটে পোনা কেনা বেচার ব্যবস্থা করেন। যারা পোনা কিনতে আসবে, তারা সারিবদ্ধ ভাবে ঐ বৃত্তাকার ঘরে অবস্থান করবে এবং এক জনের পোন নেয়া হলে অন্যজন পোনা সংগ্রহ করবে। এনডিসি মোঃ শাহজাহান এ সময় উপস্থিত পোনা ব্যবসায়ী ও ক্রেতাদের উদ্দেশে বলেন যে, ফয়লা খুলনা বিভাগের চিংড়ি পোনা সরবরাহের প্রধান কেন্দ্র। এখানে প্রতিদিন খুলনা বিভাগের বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষ পোনা সংগ্রহ করতে আসে। এছাড়া অনেক যানবাহন চট্রগ্রাম, কক্সবাজার সহ দেশের অন্যান্য অঞ্চল থেকে এসে থাকে। ফলে এটি করোনা ঝুকিপূর্ন একটি এলকা। করোনা মহামারীর এ সময়ে তিনি সকলকে স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব মেনে ব্যবসা পরিচালনার আহবান জানান।

এ সময় তার সাথে ছিলেন রামপাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন, ফয়লা বাজার মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ও আওয়ামীলীগ নেতা গাজী রাশেদুল ইসলাম ডালিম সহ ফয়লা বাজারের অন্যান্য ব্যবসায়ীরা।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *