রাসিক মেয়র লিটন ও সাংসদ আয়েনের করোনা মুক্তি কামনায় দোয়া মাহফিল

পবা প্রতিনিধিঃ
রাজশাহীর পবায় করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন’র সুস্থতা কামনায় দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে পবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলী।
এসময় করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের উদ্দেশ্যে  বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী বলেন, বাংলাদেশে বর্তমানে করোনা রোগীদের ২০ শতাংশই ওমিকন ভ্যারিয়েন্টে আক্রান্ত। চলতি মাসে ওমিক্রনের সংক্রমণ গুণিতক হারে বৃদ্ধি পেয়েছে। এরমধ্যে আক্রান্ত হয়েছেন, রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন, বিভাগীয় কমিশনার, ডিআইজ, জেলা প্রশাসক সহ অনেক নেতৃবৃন্দ আক্রান্ত হয়েছেন। তাঁদের করোনা মুক্তি কামনায় পবা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
তিনি উপস্থিত সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোভিড-১৯ বা করোনাভাইরাস নিয়ে আমরা ইতিমধ্যেই টিভি, সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিভিন্ন রকম তথ্য ও পরামর্শ জানতে পারছি। প্রতিরোধের জন্য নিয়ম মেনে চলতে হবে। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হোন। নিজে সতর্ক থাকুন এবং অন্যকেও জানান।
উপজেলা পরিষদ কেন্দ্রিয় মসজিদের ইমাম গোলাম মাওলার পরিচালনায় দোয়া মাহফিলে অংশ নেন পবা উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সহকারি দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, দামকুড়া ইউপি’র চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, স্বাস্থ্য সম্পাদক মোসলেম, যুব ও ক্রীড়া সম্পাদক হাসান আহমেদ জুয়েল, সদস্য মো. হযরত আলী, আঃ হাই, আনসার আলী।
আরো উপস্থিত ছিলেন পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সোহরাব আলী, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব, নারী নেত্রী ফাহিমা বেগম, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মোসা. হাসিনা খাতুন ও সাধারণ সম্পাদক মোসা. মুসলিমা আক্তার খুশি, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সভাপতি সম্পাদকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *