র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ আটক-৪

 

মোসলেম উদ্দিন, হিলি দিনাজপুরঃ

মাদক বিরোধী অভিযানে দুই কেজি গাঁজাসহ চার জনকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫।

র‌্যাব-৫ জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন চক্রের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে কতিপয় মাদক সম্রাট। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে গত বুধবার দুপুরে নওগাঁ জেলার বদলগাছি থানাধীন দ্বারিশন এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা- ২ কেজি, মোবাইল সেট- ১ টি, সীম কার্ড- ২ টি, মেমোরী কার্ড-১ টি এবং র‌্যাব সদস্যদের উপর হামলায় ব্যবহৃত ধান কাটার লোহার তৈরী কাঁচি- ১ টি, বাঁশের লাঠি- ২ টিসহ মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ এজাবুল হোসেন (৫০), পিতা-মৃত আব্দুর রহমান, সাং- দ্বারিশন, থানা-বদলগাছি, জেলা-নওগাঁ, ২। শ্রী তাপস কুমার দাস (২৮), পিতা-মৃত বৈদ্যনাথ দাস, সাং-দেওনাহার, থানা-জয়পুরহাট সদর, জেলা-জয়পুরহাট, ৩।

এহছানুল হক নাহিদ (২১), পিতা-মোঃ আব্দুল খালেক, সাং-বিষপাড়া, ৪। মোঃ দেলোয়ার হোসেন (৩০), পিতা-মৃত জামাল উদ্দিন, সাং-উত্তর সাদিশপুর, উভয় থানা-বদলগাছি, জেলা-নওগাঁদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে ধৃত মাদক ব্যবসায়ীদের পরিকল্পিত হামলায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ০৩ জন র‌্যাব সদস্য আহত হয়। গুরতর আহত ০২ জন র‌্যাব সদস্যকে আধুনিক জেলা হাসপাতাল জয়পুরহাটে ভর্তি করা হয়েছে এবং ০১ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

সময়নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *