//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


মরহুম হাজী আব্দুল মালেক ভুঁইয়ার আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ

মালেক-নুরজাহান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল মালেক ভুঁইয়ার আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান করা হয়।মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য স্লোগানকে ধারণ করে কুমিল্লায় প্রতিষ্ঠিত হয় মালেক-নুরজাহান ফাউন্ডেশন।উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আব্দুল মালেক ভুঁইয়ার স্মরণে এবং তাঁর আত্মার মাগফেরাত  কামনা করে আজ কুমিল্লা সিটি কর্পোরেশন জামে মসজিদে বাদ জুমা দোয়া অনুষ্ঠিত হয়।

মরহুম আব্দুল মালেক ভুঁইয়া

উক্ত দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মাওলানা আব্দুর রহমান।এতে সময় নিউজ ২৪. কম এর প্রধান সম্পাদক বি এম মালেক রিপন এবং মালেক- নুরজাহান ফাউন্ডেশন এর প্রোগ্রাম অফিসার সাংবাদিক তৌহিদ হোসেন সরকার,সহ-প্রোগ্রাম অফিসার সাংবাদিক জহিরুল ইসলাম মাহির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ দোয়ায় সামিল হন এবং দোয়া শেষে মিষ্টি বিতরণ করা হয়।

প্রসঙ্গত,গত ৮ জুলাই বুধবার দুপুর ১টায় কানাডার ব্রাম্পটন শহরে তার মেয়ের বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….. রাজিউন)। ১০ জুলাই সকাল ১১ ঘটিকায় ব্রাম্পটন জামে মাক্কি মসজিদে জানাজা শেষে ব্রাম্পটন ফানারেল হোম এন্ড সিমেট্রিতে তাকে দাফন করা হয়।

তিনি ১৯৪৪ সালের ৫ই মে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার অন্তর্গত বাড়েরা ভূঁইয়া বাড়িতে এক সম্প্রন্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

কর্মজীবনে তিনি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন পঞ্চজেলা পানি সরবরাহ প্রকল্পের পানি সুপার হিসাবে দায়িত্ব পালন করেন। ২০০১ সালে ৪ঠা মে কুমিল্লা পৌরসভা (বর্তমান কুমিল্লা সিটি কর্পোরেশন) হইতে অবসর গ্রহণ করেন।দীর্ঘ ৩০ বছর অতান্ত ,সততা ও নিষ্ঠার সাথে বর্ণাঢ্য কর্মজীবন অতিবাহিত করেন।ব্যক্তিজীবনে তিনি ছিলেন সদালাপি ও পরোপকারী মানুষ ছিলেন।

তিনি ২০০৯ সালে পবিত্র হজ¦ব্রত পালন করেন । ২০১৩ সালে ৩০ সেপ্টেম্বর ইমিগ্র্যান্ট ভিসায় স্ত্রীসহ কানাডায় গমন করেন মানবতার সেবায় ২০১৮ সালের ১৩ জানুয়ারি মালেক-নুরজাহান ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।স্ত্রী, দুই ছেলে, তিন কন্যা সন্তান এবং নাতিনাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহকর্মী,এলাকাবাসী ও স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: