লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতির সাফল্যে দেশের মর্যাদায় ক্রীড়ামোদীদের এগিয়ে আসতে হবে-এস.এম শাহাজাদা (এম.পি)

সিরাজলু ইসলাম,গলাচিপা (পটুয়াখালী)
লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া নৈপুণ্যে বাংলাদেশের মর্যাদা রক্ষায় প্রতিটি ক্রীড়ামোদীদের কাছে আহ্বান জানান। গতকাল উলানিয়া হাট স্কুল এন্ড কলেজ ৫৬তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গলাচিপা-দশমিনায় নির্বাচিত সংসদ সদস্য তারুণ্যের অহংকার আইসিটি ইঞ্জিনিয়ার জননেতা জনাব এস.এম শাহজাদা এ কথা বলেন।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক আ.লীগ সভাপতি মো.হারুন অর রশিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সর্দার মো. শাহ্ধসঢ়; আলম, রতনদীতালতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা খান, সাবেক চেয়ারম্যান মো. মিজানুর রহমান,গলাচিপা উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মু. শাহীন শাহ্ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান রুবেল, ছাত্রনেতা নিজাম উদ্দিন, উলানিয়া আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম ফরাজী ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সিকদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উলানিয়া হাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ক্রীড়ামোদী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, স্বাধীনতা দিবসের এই মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এক সাগর রক্তের বিনিময়ে আমরা আমাদের এই বাংলাদেশকে পেয়েছি। এই দেশকে সমৃদ্ধ ও উন্নত জাতি হিসেবে গড়ে তোলার লক্ষ্যে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া নৈপুণ্যে সাফল্য অর্জন করে দেশের মর্যাদা বৃদ্ধি করার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।

এছাড়া তিনি বলেন সন্ত্রাস, জঙ্গী,মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের শান্তি, শৃঙ্খলা, নিরাপত্তা ও অগ্রগতির লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে শত শত কোমলমতি শিক্ষার্থী, শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক, পরিচালনা কমিটির সদস্য ও গণমাধ্যম কর্মীরা অংশ নেয়। 

সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *