শেখ হাসিনার নের্তৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে বাংলাদেশ —নওগাঁয় তথ্যমন্ত্রী

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যত অর্জন সবকিছুর সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম। বাংলাদেশ আওয়ামী লীগ শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয়। বাংলাদেশের আওয়ামী লীগের নেতৃত্বে এদেশের সকল অর্জন হয়েছে। আমরা কয়েকদিন পর স্বাধীনতার ৫০ বছর উদযাপন করব।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি। এরইমধ্যে গত পরশুদিন রাতে এই স্বাধীনতার ৫০ বছর পূতির পূর্বকক্ষনে আরেকটি অর্জন শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সেটি হল বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। এখন আর বাংলাদেশে দরিদ্র দেশ নয়।
তিনি রবিবার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  আত্রাই উপজেলা পরিষদ চত্তরে সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরেন্দ্র নাথ দত্তের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্র আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য ব্যারিস্টার নিজামউদ্দিন জলিল জন ও আনোয়ার হোসেন হেলাল, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।সভাশেষে নৃপেন্দ্র নাথ দত্ত দুলালকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ঠ্য বাংলাদেশ আওয়ামীলীগ আত্রাই উপজেলা কমিটি ঘোষণা করা হয়।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *