শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলকে বিশাল ব্যবধানে হারিয়ে টাইগার যুবারা ২-০ তে লিড নিয়েছে


অনলাইন ডেস্কঃ

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচেও জয় পেয়েছে স্বাগতিক বাংলাদেশ। সফরকারী শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলকে বিশাল ব্যবধানে হারিয়ে টাইগার যুবারা ২-০ তে লিড নিয়েছে। লাল-সবুজের তরুণরা লঙ্কানদের হারিয়েছে ১৬১ রানের ব্যবধানে। সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নেয় টাইগার যুবারা।

বাংলাদেশের হয়ে ওপেনার তানজিদ হাসান, মাহমুদুল হাসান জয়, অধিনায়ক আকবর আলি ফিফটির দেখা পান। ওপেনার তানজিদ ৫৩ বলে ৫টি চার আর একটি ছক্কায় করেন ৬০ রান। তিন নম্বরে নামা মাহমুদুল হাসান জয় ৬৪ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ৫২ রান। মাঝে পারভেজ ইমন ১ আর শাহাদাত হোসেন ৬ রানে বিদায় নেন।

চার নম্বরে নেমে অপরাজিত সেঞ্চুরি হাঁকান হৃদয়। ৯৮ বলে খেলেন ১২৩ রানের দুর্দান্ত এক ইনিংস। তার ইনিংসে ছিল ৮টি চার আর ৬টি ছক্কার মার। দলপতি আকবর আলি ৪৩ বলে ৫টি চার আর একটি ছক্কায় করেন ৫২ রান। শামিম হোসেন আউট হওয়ার আগে ১৮ বলে ২১ রান করেন।

লঙ্কানদের হয়ে দুটি করে উইকেট পান মাদুশানাকা এবং কাভিন্দু নাদিশান। একটি করে উইকেট পান ডি সিলভা, চামিন্দু।

৩৪১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিল লঙ্কানরা। ওপেনিং জুটিতে তারা তুলে নেন ৬৪ রান। ওপেনার মোহামেদ শামাজ ২৯ আর পারানাভিথানা করেন ৩২ বলে ৫০ রান। মাঝে আভিষ্কা পেরেরা ৩০, চামিন্দু ১৪, মাদুশানাকা ১২ রান করে পরাজয়ের ব্যবধান কমান।

সময় নিউজ২৪.কম/এমএম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *