সংবাদপত্র সমাজের দর্পন আর সাংবাদিক জাতীর বিবেক- সহকারী পুলিশ সুপার বিনয় কুমার

 Gator Website Builder

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ

সংবাদ পত্র সমাজের দর্পন আর সাংবাদিকগন সমাজ ও জাতীর বিবেক, দেশে সংবাদপত্র ও মিডিয়ার লোকজন সচ্চার আছে বলে দেশ আজ এগিয়ে চলেছে। পুলিশবাহিনী ও সাংবাদিকগনের প্রায় সেম কাজ।

পুলিশ চলমান ক্রাইম এর উপর রিপোর্ট তৈরী করে মামলা রুজু করে আর সাংবাদিকগন চলমান ঘটনাবলীর উপর রিপোর্ট তৈরী করে সামজের সামনে তুলে ধরেন। তাই সংবাদপত্রকে সমাজের দর্পন ও সাংবাদিকদের জাতীর বিবেক বলে আখ্যা দেয়া হয়। আপন কর্মস্থলে যোগদান করে স্থানীয় সাংবাদিকদের সামনে কথাগুলো বলছিলেন সাপাহার সার্কেলে সদ্য যোগদানরত সহকারী পুলিশ সুপার বিনয় কুমার।

সাপাহার সার্কেল অফিসে যোগদান করে তিনি মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন এর অফিস রুমে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকদের সাথে বসে তিনি তার মতবিনিময় করেন। এসময় থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই, থানার সকল পুলিশ সদস্য সাপাহার উপজেলার প্রায় সকল মিডিয়া কর্মীগন ও গন্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার বিনয় কুমার থানায় প্রবেশের সময় পুলিশের একটি চৌকশ দল তাকে মাঠ সালামী প্রদান করেন এর পর তিনি সাংবাদিকদে সাথে মতবিনিময় সভায় বসেন। যে যে স্থানেই থাকুক দেশটা সবার তাই আগামীতে তার সকল সহকর্মী স্থানীয় সাংবাদিক সহ উপজেলার সকল স্তরের লোকজনদের সাথে নিয়ে তিনি ভাল কাজগুলি করতে তার ইচ্ছে প্রকাশ করেন।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *