সনাক এর সহযোগিতায় ৩ নং দূর্গাপুর (দক্ষিণ) মডেল ইউনিয়ন পরিষদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 Gator Website Builder

প্রেস বিজ্ঞপ্তি 

সচেতন নাগরিক কমিটি (সনাক)-এর সহযোগিতায় কুমিল্লা আদর্শ সদর উপজেলাধীন ৩ নং দূর্গাপুর (দ:) মডেল ইউনিয়ন পরিষদের সচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে এক মতবিনিময় সভা গতকাল পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সনাক সদস্য ও স্থানীয় সরকার বিষয়ক উপ-কমিটির আহবায়ক আলহাজ¦ শাহ্ মোঃ আলমগীর খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: আমিনুল হক, সনাক সদস্য মোহাম্মদ আনিসুর রহমান আখন্দ, ইউনিয়ন পরিষদের সদস্যগণ, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যবৃন্দ, ইউনিয়ন পরিষদের সচিব, টিআইবি এর কর্মকর্তা ও সনাকের ইয়েস গ্রুপের সদস্যগণ প্রমুখ।

টিআইবি’র এরিয়া ম্যানেজার প্রবীর কুমার দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: আমিনুল হক বলেন, এই ইউনিয়ন পরিষদে টিআইবি এর কার্যক্রম বাস্তবায়নের ফলে কুমিল্লার আর্দশ সদর উপজেলায় ৩ নং দূর্গাপুর (দক্ষিণ) মডেল ইউনিয়ন একটি জনবান্ধব প্রতিষ্ঠানে রূপলাভ করেছে। তিনি টিআইবি’র কর্মসূচি সমূহ আগামীতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত কেেরন।

তিনি জনগণের মাঝে অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত করার লক্ষ্যে নোটিশ বোর্ড নিয়মিত হালনাগাদ করাসহ ইউনিয়ন পরিষদের সকল উন্নয়ন পরিকল্পনা তৈরীতে নারী ও হতদরিদ্রদের অগ্রাধিকার প্রদানের জন্য সংশ্লিষ্ট সবার প্রতি নির্দেশনা দেন।

সমাপনী বক্তব্যে সনাক সদস্য ও স্থানীয় সরকার বিষয়ক উপ-কমিটির আহবায়ক আলহাজ¦ শাহ্ মোঃ আলমগীর খাঁন, সনাক ইউনিয়ন পরিষদ ও জনগণের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে সচ্ছতা ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে বলে সভায় উল্লেখ করেন।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *