সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে- নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি

২১ এপ্রিল নড়াইলের চাঁচই-ধানাইড় (সিডি) মাধ্যমিক বিদ্যালয়ে সন্ত্রাস,দুর্নীতি ও বাল্য বিবাহ নিরোধের লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নড়াইলের জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেনের সভাপতিত্বে সভায় সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ প্রতিরোধ সহ সকল বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন,নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, থানার ওসি (তদন্ত) আমান হাসান, সাংবাদিক মারুফ সামদানী,গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ আমাদের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। নৈতিক অবক্ষয়ের পাশাপাশি সমাজের নানা ধরনের অপরাধ প্রবণ কাজে জড়িয়ে পড়ছে। সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ প্রতিরোধে আমাদের অভিভবাকদের সচেনতন হতে হবে। সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ মাদক সেবীদের সম্পর্কে প্রশাসনকে অবহিত করেন। সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ নড়াইলকে করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া সন্ত্রাস, দুর্নীতি ও বাল্য বিবাহ নিরোধের লক্ষ্যে একসাথে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সরকারী দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্রছাত্রী,অভিভভাবকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। পরবর্তীতে জেলা প্রশাসক চাঁচই ধানাইড় কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *