সাংবাদিক খন্দকার এনামুল হক মুকুল আর নেই, জানাযা সম্পূর্ণ

আব্দুল লতিফ তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

জাতীয় ইংরেজি দৈনিক ‘দি এশিয়ান এইজ’ পত্রিকার ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ও ভূঞাপুর প্রেসক্লাবের সম্মানিত কার্যকরি সদস্য বিশিষ্ট্য সাংবাদিক খন্দকার এনামুল হক মুকুল আর নেই। (ইন্নলিল্লাহি………….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

জানাযায়, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মাটিকাটা বাজারে সংবাদ সংগ্রহের কাজে গেলে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। পরে স্থানীয়রা ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। হাসপাতালে নেয়া অবস্থায় বিকেল সাড়ে ৫ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

খন্দকার এনামুল হক মুকুল উপজেলার পৌর এলাকার ফসলান্দি গ্রামের আব্দুল গফুর মাস্টারের ছোট ছেলে। মৃত্যুকালে তিনি মা-বাবা, ভাই বোন, স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার অকাল মৃত্যুতে টাঙ্গাইল প্রেসক্লাব, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরাম, ভূঞাপুর, ঘাটাইল, মধুপুর, ধনবাড়ী ও গোপালপুর প্রেসক্লাবের সাংবাদিক ও জনপ্রতিনিধিরা গভীর শোক প্রকাশ করেছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে ভূঞাপুর ছাব্বিশা কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *