//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


সাংবাদিক মামুন সরকারের উদ‍্যোগে সিলেট,বন্যা দুর্গত মানুষের জন‍্য শুকনো খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক।।
মানবিক যোদ্ধা পরিশ্রমী সাংবাদিক মামুন সরকারের  উদ‍্যোগে সিলেট,  বন্যা দুর্গত মানুষের জন‍্য শুকনো খাবার বিতরণ করা হয়।বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দেন  পরিশ্রমী সাংবাদিক ও  মানবিক যোদ্ধা মামুন সরকার। এই মহৎ কাজে সহযোগিতা করেন কুমিল্লা মহানগরীর ১৯নং ওয়ার্ডের লোকজন ও তরুণ যুবকরা।
বন্যা দুর্গত মানুষের জন‍্য মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহযোগিতা চেয়েছেন এবং পরিশ্রমের ফলে ১৫০ প‍্যাকেট শুকনো খাবার ও বাচ্চাদের জন‍্য ১৫০ প‍্যাকেট বিস্কুট  বিতরন করা সম্ভব হয়েছে। প্রত‍্যেকটি প‍্যাকেটের মধ‍্যে ছিলো চিড়া১কেজি, গুড়২৫০গ্রাম, বিস্কুট মিডিয়াম১প‍্যাকেট, ওরস‍্যালাইন৫টি, মোমবাতি ৪টি, লাইটার১টি ও পানির বোতল। মামুন সরকার বলেন যারা আমাকে সহযোগিতা করেছেন ও পরামর্শ দিয়ে আমাদের উৎসাহ দিয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে যে কোন মানবিক কাজে নিজেকে বিলিয়ে দিবো ইনশাআল্লাহ আপনাদের দোয়া কামনা করছি।
আমার সাথে এই মহৎ কাজে পরিশ্রম করেছেন মোঃ জুম্মন, জাহিদ, সজিব, রাতুল,ফাহিম, সবুজ সহ অনেক যুবক ভাই তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা সবাই মানবিক কাজে সহযোগীতা করুন এবং মানবতার হাত বাড়িয়ে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: