সাবেক মেয়র মুক্তির নির্দেশনায় আবারও দুই হাজার খাদ্য সামগ্রী বিতরণ

শামছউদ্দিন সায়েম,টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
করোনা প্রতিরোধে,টাঙ্গাইলের জননন্দিত সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি দূরে থাকা সত্যেও তার নির্দেশনায় আবাও অসহায় ও দূরস্থ মানুষের মাঝে দুই হাজার খাদ্য সামগ্রী বিতরণ করেন তার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার(২রাএপ্রিল) সারা দিন টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে তার নির্দেশে বিভিন্ন নেতাকর্মীরা এ সব বিতরণ করেন।অসহায় ও দূরস্থ লোকজন বাড়ী বাড়ী খাদ্য-সামগ্রী পেয়ে বলেন, সাবেক মেয়র মুক্তি দূরে থেকে যে আমাদের জন্য খাবার পাঠিয়ে দিয়েছে। আমরা অনেক খুশি হয়েছি।আমরা তার জন্য দোয়া করি।

সাবেক টাঙ্গাইল জেলার ছাত্রলীগ সভাপতি ও সাবেক ভিপি ইসতিয়াক আহমেদ রাজিব বলেন,সারাবিশ্বে যে করোনা ভাইরাস মহামারি রূপ নিয়েছে তা থেকে বাংলাদেশ কে প্রতিরোধ করার লক্ষ্যে প্রধানমন্ত্রী সারা বাংলাদেশের নেতাকর্মীদের দূরস্থ ও অসহায় লোক জনের পাশে থাকার নির্দেশ দেন এর পেক্ষিতে টাঙ্গাইল বাসীর নয়নের মণি,তৃণমূল আওয়ামীলীগ এর প্রাণ,টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তি ভাইয়ের নির্দেশনায় আমরা টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে আবারও দুই হাজার খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমরা গত পরশু ৩০মার্চ প্রায় দশ হাজার মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেছি।

তিনি আরো বলেন,এটুকুতেই সীমাবধ্য নয়। মুক্তি ভাইয়ের নির্দেশ টাঙ্গাইলের যতো দূরস্থ ও অসহায় মানুষ আছে তাদের পাশে দ্বারাতে বলেছেন।

সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *