সারিয়াকান্দিতে আ’লীগের নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণের প্রতিবাদে মিছিল-সভা 

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও ০১ নং ওয়ার্ডে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগ উঠেছে।
এ ঘটনায় বৃহস্পতিবার সারিয়াকান্দি থানায় একটি মামলা করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মতিউর রহমান মতি। মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে।
মামলায় বলা হয়েছে, বুধবার রাত ৮ টার দিকে সারিয়াকান্দি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের হিন্দুকান্দি নির্বাচনী কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বত্ত্বরা।
মামলায় উল্লেখ করা হয়েছে, আগামী ১৬ জানুয়ারি সারিয়াকান্দিতে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আতঙ্ক সৃষ্টি করতে এ বিস্ফোরণ ঘটানো হয়েছে।
জানতে চাইলে থানার ওসি মিজানুর রহমান বলেন, মামলা নেয়া হয়েছে, তদন্ত করে দেখা হচ্ছে।
প্রসঙ্গত, বুধবার রাতে ককটেল বিস্ফোরণের পরপরই প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন।এছাড়াও বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে একটি প্রতিবাদ সভা করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মামুনুর রশিদ হিমু, আব্দুস সালাম, যুবলীগ নেতা আশিক আহম্মেদ, কৃষকলীগ নেতা সাইফুল ইসলাম দুখু, ছাত্রলীগ নেতা সোহান সাগর, সাখাওয়াত হোসেন ছকো প্রমুখ।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *