সারিয়াকান্দিতে এক বৃদ্ধকে পাওয়া গেছে, নাম-পরিচয় কিছুই বলতে পারছেন না

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কালিতলা ঘাটে এক বৃদ্ধকে পাওয়া গেছে। ওই বৃদ্ধ নিজের কিংবা কোনো আত্মীয় স্বজনের নাম বলতে পারেন না। অসুস্থ অবস্থায় দু’দিন থেকেই তাকে ধাপ উত্তর পাড়া মাদ্রাসার সামনে আবার কখনো তপ্ত রোদের মধ্যে কালিতলা যমুনা নদীর পাড়ে দেখা যায়।
গত (১৬ এপ্রিল) শুক্রবার দুপুরের দিকে তিনি সেখানের একটি গাছের নীচে শুয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তার নাম পরিচয় জানতে চাইলে তিনি কিছুই জানাতে পারেননি তিনি। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে স্থানীয় এক জন তাকে ভাত খেতে দেয়। ভাত খেয়ে অঘোরে ঘুমাতে থাকেন তিনি। তাকে দেখে মনে হচ্ছে তিনি অসুস্থ।

চিকিৎসার ব্যবস্থা করাতে পারলেই হয়তো সবকিছু বলতে পারবে। শুক্রবার সন্ধ্যার পর স্থানীয় মহিলা কাউন্সিলের ছেলে রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি ওমর আলী, স্থানীয় সাংবাদিক পাভেল মিয়ার উদ্যোগে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। বর্তমানে তার শারিরীক অবস্থা আগের চেয়ে এখন অনেকটা ভালো। এখন শুধু বলতেছে তার নাম বেলাল, ছেলের নাম সবুজ।

বর্তমানে অজ্ঞাত ওই বৃদ্ধ সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি আছেন। কেউ তাকে চিনতে পারলে তার আত্মীয় স্বজন অথবা উক্ত হাসপাতালে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *