//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


সারিয়াকান্দিতে বিকাশ ও নগদের হ্যাকিং হয়ে যাওয়া টাকা ফিরে পাচ্ছেন ভুক্তভোগীরা

পাভেল মিয়া সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:
বিকাশ ও নগদ একাউন্ট হতে হ্যাকিং হয়ে যাওয়া টাকা ভুক্তভোগীদের ফিরিয়ে দিচ্ছেন বগুড়া সারিয়াকান্দি থানা পুলিশ। গত ১ মাসে ৭৯ হাজার ৩০০ টাকা উদ্ধার।সারিয়াকান্দি থানার সূত্রে জানা গেছে, বিকাশ এবং নগদ একাউন্ট হতে হ্যাকিং হয়ে যাওয়া টাকা ফিরে পাওয়া যাচ্ছে। এ ধরনের ঘটনা ঘটলে থানায় একটি সাধারণ ডায়েরি বা অভিযোগ করতে হবে ভুক্তভোগী একাউন্ট মালিককে। গত ১ মাসে বিভিন্ন সময়ে হ্যাকিং হয়ে যাওয়া সর্বমোট ৭৯ হাজার ৩০০ টাকা উদ্ধার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।
গত ১ লা নভেম্বর উপজেলার নারচী ইউনিয়নের রবিউল ইসলামের বিকাশ একাউন্ট হতে হ্যাকিং করা ৩৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করে ফিরিয়ে দেয়া হয়।গত ১০ নভেম্বর উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের সাবিনা ইয়াসমিনকে তার বিকাশ একাউন্ট হতে হ্যাকিং হওয়া ৩০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দেয়া হয়। গত ২০ নভেম্বর উপজেলার পৌর এলাকার আন্দরবাড়ি গ্রামের সাংবাদিক শিবলি সরকারের নগদ একাউন্ট হতে হ্যাকিং হয়ে যাওয়া ১০ হাজার ৮০০ টাকা উদ্ধার করে ফিরিয়ে দেয়া হয়েছে। বিভিন্ন একাউন্ট হতে হ্যাকিং হয়ে যাওয়া টাকা উদ্ধার করতে কাজ করছেন সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক তপন ঘোষ।
ভুক্তভোগী সাবিনা ইয়াসমিন বলেন, আমার বড় ভাই বিদেশ হতে আমার নাম্বারে টাকা পাঠিয়েছিল কিন্তু সেই টাকা অন্য নাম্বারে চলে যায়। এ বিষয়ে সারিয়াকান্দি থানায় আমি একটি অভিযোগ করেছিলাম। অভিযোগ করার ৭ দিন পর সারিয়াকান্দি থানা আমার টাকা আমাকে ফেরত দিয়েছে।
সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক তপন ঘোষ বলেন, বিভিন্ন একাউন্ট হতে হ্যাকিং হয়ে যাওয়া টাকা উদ্ধার করতে শুধুমাত্র থানায় একটি অভিযোগ করতে হবে। অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: