//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


সারিয়াকান্দিতে যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করতে ওসি’র অভিযান

পাভেল মিয়া,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার সারিয়াকান্দি মেইন রোডের পৌর এলাকায় যানজট নিরসন ও অবৈধ ফুটপাত দখল মুক্ত রাখতে থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজেশ কুমার চক্রবর্তীর নেতৃত্বে শনিবার সকালে থানা পুলিশের অভিযান পরিচালনা করা হয়।অভিযানকালে এস আই মাহবুবুর রহমান, এস আই হোসেন আলী, পুলিশ সদস্য, সাংবাদিক উপস্থিত ছিলেন। এ সময় যানজট মুক্ত রাখতে ও ফুটপাত দখলকারীদের কে সতর্কতা করে দেওয়া হয়।
মেইন রোডের দু’পাশে এক শ্রেণীর ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করে আসছিল।এতে করে ফুটপাতের বিভিন্ন অংশে জনচলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। অভিযানকালে এসব অবৈধ স্থাপনা সরিয়ে ফুটপাত মুক্ত করে চলাচলের জন্য উন্মুক্ত করা হয়।এছাড়া যত্রতত্র যানবাহন পার্কিংরোধে চালকদের সতর্ক করা হয়।যত্রতত্র পার্কিং যানবাহন দাঁড় করিয়ে যাত্রী উঠানামার ফলে শহরের বিভিন্ন পয়েন্টে তীব্র যানজটের সৃষ্টি করছিল এসব যানবাহনের চালকরা।
এ বিষয়ে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজেশ কুমার চক্রবর্তী,দোকানদার তাদের নিধারিত স্থানের বাহিরের দোকানের আসবাবপত্র না রাখার জন্য অনুরোধ করেন। দোকানদারদের বলেন আজ অনুরোধ করছি ভবিষ্যতে এই রকম হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।জনস্বার্থে আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: