সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত; আহত ১

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার সারিয়াকান্দিতে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শাকিল (২২) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয় এবং জিল্লুুর (২৮) নামের এক যুবক গুরতর আহত হয়েছে। রোববার বিকালে আনুমানিক কুতুবপুর ইউনিয়নের পার দেবডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল নারচি ইউনিয়নের কুপতলা পশ্চিম পাড়ার মৃত কামাল আকন্দের ছেলে এবং আহত জিল্লুর ফুলবাড়ী ইউনিয়নের চর রাম নগর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

সরেজমিনে জানা গেছে, বিকাল সোয়া ৩ঘটিকার দিকে নিহত শাকিল ও আহত জিল্লুর মোটর সাইকেলযোগে সারিয়াকান্দি থেকে কুতুবপুর যাওয়ার পথে কুতুবপুর ইউনিয়নের পার দেব ডাঙ্গা এলাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জিগা গাছের সাথে ধাক্কা লেগে মাথা ও বুকে আঘাত লেগে প্রচুর রক্ত ক্ষরণে ঘটনা স্থলেই শাকিল নিহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক শাকিল কে নিহত ঘোষণা করেন। আর জিল্লুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দেয়।

সারিয়কান্দি থানার দায়িত্ব প্রাপ্ত ডিএসবি মতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত শাকিল ও আহত জিল্লুর মোটর সাইকেলযোগে কুতুবপুর দিকে যাওয়ার পথে পারদেব ডাঙ্গা এলাকায় গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে শাকিল নামের একজন নিহত হয় এবং অপরজন গুরতর আহত হয়।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *