সিঁধ কেটে চুরি; অতঃপর…

মোংলা প্রতিনিধি

মোংলায় একটি বসত বাড়ীতে চুরি সংগঠিত হয়েছে। উপজেলার চাঁদপাই ইউনিয়নের কানাইনগর এলাকায় রাতের যে কোন সময় এ চুরির ঘটনা ঘটে। এব্যাপারে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। তবে থানা পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।


থানার অভিযোগ সুত্রে জানা যায়, চাঁদপাই ইউনিয়নের কানাইনগরস্থ মেইন রোড সংলগ্ন মাকছুদুর রহমান হারুন দীর্ঘদিন ওখানে বসবাস করে আসছেন। ৬ জুন এ দিন বিকালে মোংলা শহরের বাড়িতে হারুনসহ পরিবারের অন্যান্য সদস্যরা তার অসুস্থ মাকে দেখতে আসে। এসময় ওই বসত ঘরের তালা বন্ধছিল বলেও জানায় হারুন। এছাড়াও বাড়ির বাসা ও মেইন গেট তালা বন্ধকরে রেখে আসছিলো হারুন। গত ১২ জুন সকালে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারে বাড়ির গেটের তালা ভাঙ্গা এবং ভিতরে ঘরের পাশ থেকে চোর গ্রুপটি সিঁধ কেটে ঘরের মধ্যে ঢুকে মুল্যবান মালামাল নিয়ে যায়।


এব্যাপারে মোংলা থানায় একটি চুরির অভিযোগ দায়ের করে মাকছুদুর রহমান হারুন। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ। মোংলা থানায় এএস আই জ্যোতির্ময় জানায়, কানাইনগর এলাকায় একটি বসত বাড়ীতে চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। এব্যাপারে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি তবে এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *