সিপিএলে ব্লু ফ্যালকন জয়ী

রাশীক, হাবিপ্রবি:
দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিএসই প্রিমিয়ার লীগের ( সিপিএল) ফাইনাল খেলায় ব্লু ফ্যালকন টিম (সিএসই ১৬ ডিপার্টমেন্ট) জয়ী হয়েছে।
আজ দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয় স্কুল মাঠে ইনভিনসিবল এলিভেন টিম( ইসিই ১৭) এবং ব্লু ফ্যালকন( সিএসই ১৬) টিমের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  উক্ত খেলায় ব্লু ফ্যালকন  ৭ উইকেটে জয়ী হয়।
শুরুতে টসে জিতে ব্লু ফ্যালকন  বোলিং এর সিদ্ধান্ত নেয়। ইনভিনসিবল এলিভেন ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে।ইনভিনসিবল এলিভেনের পক্ষে উৎস ১৯(১৭বলে), সাহাব১৬(১১বলে) সংগ্রহ করে এবং ব্লু ফ্যালকনের হয়ে আত্তাবুজ্জামান বাবু ৩উইকেট লাভ করে।  জবাবে ব্লু ফ্যালকন ১০.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।রমজান ব্লু ফ্যালকনের পক্ষে  সর্বোচ্চ ৩৪ রান(২৫ বলে) সংগ্রহ করেন। জুয়েল ১ উইকেট(১৪রান)  লাভ করে। ম্যান অফ দি ম্যাচ আত্তাবুজ্জামান বাবু। সিপিএল এর সর্বোচ্চ রান সংগ্রাহক রমজান আলী(৩০১),ম্যান অফ দি টুর্নামেন্ট রমজান আলি(৩০১ এবং ৪ উইকেট), সর্বোচ্চ উইকেট শিকারী সুভ্রত দেব স্বপ্নিল (১৫)।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএসই অনুষদের ডীন এবং সিএসইবিভাগেরচেয়ারম্যান  সহযোগী অধ্যাপক আদিবা মাহজাবীন নিতু , ইসিই বিভাগের চেয়ারম্যান এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক  ডক্টর মোঃ মাহবুব হোসাইন। সিএসই অনুষদের ডীন এবং সিএসই বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক আদিবা মাহজাবীন   নিতু  বলেন ” ব্লু ফ্যালকন টিমের সকল সদস্যকে অভিনন্দন এবং টুর্নামেন্ট আয়োজনের জন্য ১৭ ব্যাচকে ধন্যবাদ জানাচ্ছি। ফ্যাকাল্টির সকল শিক্ষার্থীদের বিনোদন এবং বন্ধন দৃঢ় করার উদ্দেশ্যে আয়োজিত টুর্নামেন্ট আজকে সফলভাবে শেষ হচ্ছে।তিনি ভবিষ্যতে মেয়েদের জন্য টুর্নামেন্ট আয়োজন কথা বলেন।”
উল্লেখ টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহণ করে । সিএসই বিভাগের পাঁচটি টিম, ইইই বিভাগের পাঁচটি টিম, ইসিই বিভাগের পাঁচটি টিম এবং অন্য টিমটি বঞ্চিত একাদশ। ১৬ টি টিমকে চারটি গ্রুপে ভাগ হয়ে খেলা অনুষ্ঠিত হয়। গ্রুপে এ তে সিএসই-১৫ , বঞ্চিত একাদশ, সিএসই-১৮ এবং ইসিই -১৫ । গ্রুপ বি তে ইইই-১৯, ইসিই-১৭ , ইইই-১৫ এবং ইসিই-১৯ । গ্রুপ সি তে ইইই-১৭ , ইইই-১৬ , সিএসই-১৬ এবং ইসিই -১৮ । গ্রুপে ডি তে সিএসই-১৯, সিএসই-১৭, ইসিই-১৬ এবং ইইই-১৮।
সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *