সোনার বাংলা কলেজ রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে মাস্ক বিতরণ

মীর মারুফ তাসিন
কুমিল্লা জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সোনার বাংলা কলেজের রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে স্থানীয় ভরাসার বাজারে করোনা মহামারী থেকে সুরক্ষাকল্পে জনগণের মাঝে স্বাস্থ্য সচেতনতা তৈরি এবং মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ভরাসার বাজারস্থ আলফু ম্যানশন চত্বরে সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন।
‘মাস্ক পড়ুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ এই শ্লোগানে কোভিড-১৯ প্রতিরোধ করে সুস্থ, সুন্দর জীবন গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে তানভীর সালেহীন ইমন জনগণকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন। তিনি সোনার বাংলা কলেজ রোভার স্কাউট গ্রুপের এ ধরনের সময়োপযোগী মহতী উদ্যোগকে মানবকল্যাণে অসাধারণ উদ্যোগ বলে অভিহিত করেন।
সভায় আরও বক্তব্য রাখেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এবং শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক মাসুদ পারভেজ, বুড়িচং উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মোসলেহ উদ্দিন, প্রভাষক সাইদুর রহমান এবং শরীরচর্চা শিক্ষক আবুল কালাম আজাদ।
মতবিনিময় সভা শেষে রোভার স্কাউট গ্রুপের সদস্যরা ভরাসার বাজারের অলিগলি ঘুরে ঘুরে মাস্কবিহীন মানুষকে মাস্ক পরিয়ে দেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদ্বুদ্ধ করেন।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *