সৌদি আরবে হৃদরোগে মারা গেলো ফরিদগঞ্জের সুমন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
সৌদি আরবে হৃদরোগে মারা গেলো ফরিদগঞ্জের সুমন। ফরিদগঞ্জের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে ১১ আগস্ট সকালে যখন ঈদ-উল আযহা উদ্যাপনে সবাই ব্যস্ত, তখনই ভাগ্যের কাছে পরাজিত হয়ে হৃদরোগে আক্রান্ত হন সুমন।

পরে ১৪ আগস্ট হাসপাতাল কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করে।এদিকে মৃত্যুর খবর জানার পর থেকে সুমনের বাড়িতে চলছে শোকের মাতম। কান্নার রোল থেকে মা, বোন, ভাই, স্ত্রী, সন্তান কাউকেই থামানো যাচ্ছে না।

ফরিদগঞ্জ পৌরসভার মিরপুর গ্রামের বরকন্দাজ বাড়ির প্রয়াত মোখলেছুর রহমানের সাত সন্তানের মধ্যে চতুর্থ সন্তান সুমন। দেশে থেকে ছোটখাটো ব্যবসা করে যখন দেখলেন সংসারের ঘানি টানতে কষ্ট হচ্ছে, ঠিক তখন তাঁর মনে হলো প্রবাসে গিয়ে বুঝি ভাগ্য বদল করা যাবে। যেই কথা সেই কাজ।

এ বছরের ১০ ফেব্রুয়ারি রোববার পাড়ি জমান মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে। সেখানে গিয়ে নিজেকে প্রস্তুত করে যখনই অর্থ উপার্জনের জন্যে একটু বেশি মনোনিবেশ করবেন ঠিক তখনই ঘটলো এই দুর্ঘটনা।

১১ আগস্ট রাতে হৃদরোগে আক্রান্ত হয় সুমন। পরদিন সকালে তাকে ভর্তি করা হয় সৌদি আরবের কিং আ. আজিজ হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১৪ আগস্ট মৃত্যুবরণ করে সুমন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *