স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দূর্গাপূজা উদর্যাপন করুন, নওগাঁয় পূজা মন্ডপ পরিদর্শনকালে-ডিআইজি

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
বিশ্বব্যাপি চলছে করোনা ভাইরাস দুর্যোগ, এরিমাঝেই সনাতন (হিন্দুধর্মীয়) বড় একটি অনুষ্টান সারদীয় দূর্গাপূজা। যদিও বা প্রতি বছরই মহা-আনন্দ উল্লাসের মধ্যেদিয়ে পালীত হয়ে আসছে দূর্গাপূজা, কিন্তু এবারের শারদীয় দুর্গাপূজায় নিজের ও পরিবারের সদস্যদের সবার সুরক্ষার জন্যই সরকারী স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে ভক্তি ও শ্রদ্ধার মধ্যদিয়ে দূর্গাপূজা উদযাপিত করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ এর ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় সাহেব।
২৩ শে অক্টোবর শুক্রবার সন্ধা থেকে রাত্রী পর্যন্ত নওগাঁ সদর ও মহাদেবপুর উপজেলার বেশ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শনকালে পূজা মন্ডপ আয়োজকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন, রাজশাহী রেঞ্জ এর ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় সাহেব।
তিনি পূজা আয়োজকদের সাথে মতবিনিময়কালে আরো বলেন, সনাতন ধর্মাবলম্বী ( হিন্দুধর্মীয়) সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। শান্তিপূর্ন ভাবে সম্পুন্ন করার লক্ষে সারা দেশের ন্যায় নওগাঁতেও আইন শৃংখলা বাহিনী সজাগ দৃষ্টি রাখছে। আইন শৃংখলা বাহিনীর পক্ষ থেকে তিন স্থরের নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করা হয়েছে এবং নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সার্বিক দিকনির্দেশনায় জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জগন সজাগ রয়েছেন এবং থানার এস আই ও এএস আই বিভিন্ন মন্ডপের দায়িত্ব নিয়ে নিয়মিত টহল দিচ্ছেন।
ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম মহোদয় সাহেব এর পূজা মন্ডপ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, নওগাঁর সুযোগ্য জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় সাহেব, অতিরিক্ত জেলা পুলিশ সুপার ( সার্বিক) রাকিবুল আকতার মহোদয় সাহেব সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *