সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮টায় তিনি নওগাঁর মহাদেবপুরে এ সড়ক দুর্ঘনার শিকার হন।

মঙ্গলবার বিকেলে তার উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এয়ার এ্যাম্বুলেন্স যোগে স্থানান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তাফা কামাল।
আহত ওই শিক্ষার্থীর নাম নাহিদ ইমতিয়াজ। সে আইন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সে রাজশাহী নগরীর কোর্টপাড়া এলাকার শাজাহানের ছেলে।

তার বন্ধু আসনাবিল আবির জানান, দিনাজপুর থেকে বাইকে করে ফেরার পথে নওগাঁর মহাদেবপুর পার হলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা নসিমনের সাথে ধাক্কা লাগে। এসময় বাইকচালক নাহিদ গাড়িসহ পড়ে গিয়ে মুখে ও শরীরে গুরুতর আঘাত পান। আবির ছিটকে পড়ে হাতে আঘাত পান। পরে একজন অটোচালক ও পথচারীর সহায়তায় অ্যাম্বুলেন্সে রাত সাড়ে ৯টার দিকে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বিষয়টি বিভাগের শিক্ষক অধ্যাপক আব্দুল আলীমকে জানানোর পর তিনি তৎক্ষণাৎ প্রক্টর ও ছাত্র উপদেষ্টাকে বিষয়টি অবহিত করেন। অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। পরদিন বিকেলে ঢাকায় নেয়া হয়। আসনাবিলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চিকিৎসকের বরাত দিয়ে বিশ্ব বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, আমি ও ছাত্র উপদেষ্টা মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল হাসপাতালে আহত ওই শিক্ষার্থীকে দেখতে গিয়েছিলাম।

তার মুখের চোয়াল ভেঙে গেছে। তাকে ও আইসিতে রাখা হয়েছিলো। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নতি চিকিৎসার জন্য মঙ্গলাবর বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এসময় বিশ্ব বিদ্যালয়ের  ছাত্রউপদেষ্টা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল আলীম হাসপাতালে দেখতে যান।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *