হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রার্থীর শোডাউন

 

হাজীগঞ্জ প্রতিনিধি :
বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে সভাপতি প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুর রহমানের সমর্থনে বিশাল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেলে স্থানীয় রামচন্দ্রপুর বাজারসহ তৎসংলগ্ন এলাকায় এ শোডাউন অনুষ্ঠিত হয়। এরপর একই বাজারে একটি পথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা, সমাজসেবক ও শিক্ষানুরাগী সভাপতি প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুর রহমান।

আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে শোডাউনটি রামচন্দ্রপুর উত্তর বাজার থেকে বের হয়ে রামপুর দক্ষিণ বাজার ও পশ্চিম বাজার প্রদক্ষিণ করে পথসভাস্থলে এসে শেষ হয়। এরপর প্রবীণ আওয়ামী লীগ নেতা তাজুল ইসলামের সভাপ্রধানে সভার শুরুতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আব্দুস ছামাদ মিয়াজী তার প্রার্থিতা প্রত্যাহার করে সভাপতি হিসেবে আলহাজ্ব সিদ্দিকুর রহমানকে সমর্থন করে বক্তব্য রাখেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল্লাহ বকুলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম মুন্সী, আব্দুল খালেক, ছেফায়েত উল্যাহ্ মুন্সী প্রমুখ। এ সময় আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম মুন্সী, বাহাউদ্দিন, হাবিবুর রহমান, আনোয়ার হোসেন, আব্দুল খালেক পাটওয়ারী, তৈয়ব আলী কয়েল, ইউনিয়ন যুবলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী ছৈয়দুর রহমান চৌধুরী নয়ন, যুবলীগের সাধারণ সম্পাদক আবু নাছের সুমন, যুবলীগ নেতা মোস্তফা কামালসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *