হাজীগঞ্জে নিজ সম্পত্তির জোরপূর্বক দখল ঠেকাতে গিয়ে বাবা-মেয়ে আহত

হাজীগঞ্জ প্রতিনিধি :
হাজীগঞ্জে নিজ সম্পত্তির জোরপূর্বক দখল ঠেকাতে গিয়ে বাবা-মেয়ে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেষ চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার সকালে হাজীগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের ধেররা দাস বাড়ির সামনে।

এ ঘটনায় পৌর প্যানেল মেয়রসহ স্থানীয় কাউন্সিলর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভুক্তভোগী পরিবারের পক্ষ খেকে মামলা দায়েরের প্রস্ততি নেয়া হচ্ছে। এ ঘটনায় আহত হয়েছেন বয়োবৃদ্ধ জীবন কৃষ্ণ (৭০) ও তার মেয়ে লক্ষ্মী রাণী (৪০)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেষ চিকিৎসাধীন আহত জীবন কৃষ্ণ জানান, তার সম্পত্তির উপর দিয়ে প্রতিবেশী শাহ আলম জোরপূর্বক রাস্তা নির্মাণ এবং দুলাল হোসেন দুলু, তার ভাই জাকির ও আকতার পিলার দিয়ে সম্পত্তি দখল করতে আসে।

এ সময় আমি শাহআলমকে বাধা দিলে শাহআলম আমাকে প্রচ- মারধর করে। একই সময় দুলু গং আমার মেয়ের উপর হামলা চালায়।

জীবন কৃঞ্চ আরো বলেন, আমার সম্পত্তি দখলে তারা (শাহআলম, দুলু, জাকির ও আকতার) পূর্ব থেকে পাঁয়তারা করে আসছে। বিষয়টি জানতে পেরে তাদের বিরুদ্ধে পৌরসভায় কদিন আগে লিখিত অভিযোগ দেই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেষে মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন লক্ষ্মী রাণী জানান, আমার বাবার সম্পত্তির মধ্যে বেড়া ও রাস্তা নির্মাণ করতে গেলে আমরা তার কারণ জানতে চাইলে দুলু ও তার ভাইয়েরা আমাকে প্রচ- মারধর করে।

এদিকে মুঠোফোনে অভিযুক্ত শাহআলম জানান, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।মারধরের অভিযোগ অস্বীকার করেন শাহআলম। তবে তিনি রাস্তা নির্মাণের বিষয়টি স্বীকার করেন। এ ঘটনায় অভিযুক্ত অপর পক্ষের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি চাঁদপুর কন্ঠকে জানান, জীবন কৃঞ্চের আবেদনের ভিত্তিতে বাদী ও বিবাদী দুলাল হোসেনকে নোটিশ দেই এবং উভয়ে নোটিশগ্রহণ করেন। আসছে রোববার এ নিয়ে আমরা বসার দিনক্ষণ ঠিক করেছি।

তারপরেও দুলুরা কেনো পৌরসভাকে ডিঙ্গিয়ে সেখানে গেলো তা আমাদের জানা নেই। অপর এক প্রশ্নে এই জনপ্রতিনিধি জানান, অনাকাঙ্ধিসঢ়;ক্ষত ঘটনার পর আমি স্থানীয় পৌর কাউন্সিলরসহ সেখানে গিয়েছি বাবা মেয়ে হামলার শিকার হয়েছে তার সত্যতা পাওয়া গেছে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *