হাজীগঞ্জে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

 Gator Website Builder

হাজীগঞ্জ প্রতিনিধি :
হাজীগঞ্জে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে রোটারী ক্লাব হাজীগঞ্জে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল-আলম লিপন।

গতকাল বুধবার অনুষ্ঠিত এ সভায় পৌরসভার সকল ওয়ার্ড নেতৃবৃন্দ ও দলীয় পদ প্রত্যাশীদের প্রতি বিভিন্ন দিক-নির্দেশনা এবং গঠনতন্ত্র অনুযায়ী মেনে কার্যক্রম পরিচালনা করার নির্দেশনা প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সম্মেলন সমন্বয় কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুণ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ মজুমদার ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাবের আহমেদ সুমন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য ইকবালুজ্জামান ফারুক, সত্যব্রত ভদ্র মিঠুন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্, সামছুজ্জামান মুন্সী, রায়হানুর রহমান জনি, শুকুর আলম শুভ, হায়দার পারভেজ সুজন প্রমুখ।

সভায় পৌর আওয়ামী লীগের সদস্য, ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পদ-প্রত্যাশীরা বক্তব্য রাখেন এবং তারা বিভিন্ন বিষয়ে জানতে চাইলে সমন্বয় কমিটির সদস্যবৃন্দ ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের প্রশ্নেরBজবাব দেন। সে সাথে নির্দিষ্ট সময়ে সদস্য ফরম পূরণ ও ওয়ার্ড সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা প্রদান করেন নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের আদনান, কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকির মিয়াজী, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেনসহ পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *