হাজীগঞ্জে শহীদ আল্লামা নূরুল ইসলাম ফারুকী ও মুফতি মহিউদ্দিন আল কাদেরী (র.)-এর স্মরণসভা

Hostens.com - A home for your website

 

হাজীগঞ্জ প্রতিনিধি ;
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় শহীদ আল্লামা নূরুল ইসলাম ফারুকী ও মুফতি মহিউদ্দিন আল কাদেরী (রঃ)-এর স্মরণসভা ও আহলে সুন্নাত ওয়াল জামাআতের উপজেলা কাউন্সিল-২০১৯ অনুষ্ঠানে বক্তারা বলেন, সুফীবাদের আদর্শে প্রকৃত ইসলাম প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য।

বক্তারা আরো বলেন, সকল রাজনৈতিক দলকে নিয়ে সুফিবাদের আদর্শে যারা বিশ্বাসী তাদের মতামত ও ঐক্যের ভিত্তিতে একটি অরাজনৈতিক সংগঠন হবে আহলে সুন্নাত ওয়াল জামাআত। আমরা আল্লাহ ও রাসুলের দেখানো পথে সকল ব্যক্তি স্বার্থকে জলাঞ্জলি দিয়ে প্রকৃত ইসলাম প্রতিষ্ঠায় কাজ করবো। দাঙ্গা, ফ্যাসাদ, রাহাজানি এগুলো সুফিবাদ আদর্শের পরিপন্থি। তাই আমরা ইসলামের সত্য ও শান্তিময় বাণী মানবতা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করবো।

আলীগঞ্জ হযরত মাদ্দাখাঁ (রঃ) জামে মসজিদ ও মাজার শরীফের মোতাওয়াল্লী কাজী খায়রুল আলম পারভেজ-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মাওঃ মোঃ আবদুর রাহিমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাকসাম জেহাদীয়া মুজাদ্দেদীয়া দরবার শরীফের পীর আল্লামা আব্দুল বারী জেহাদী, আহলে সুন্নাত ওয়াল জামা’আতের প্রেসিডিয়াম সদস্য মাওঃ আবু সুফিয়ান খান আবেদী আল কাদেরী, প্রেসিডিয়াম সদস্য পীরে তরিকত হাফেজ জুনায়েদুল হক, আহলে সুন্নাত ওয়াল জামাআতের নির্বাহী সভাপতি মাওঃ আ.ন.ম মাসউদ হোসাইন আল কাদেরী, অধ্যক্ষ মুফতি আব্দুর রব আল-কাদেরী, আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলা সভাপতি ড. একেএম মাহবুবুর রহমান, চাঁদপুর জেলা গাউছিয়া কমিটির সভাপতি অধ্যাপক শাহ্জামাল তালুকদার, সুহিলপুর এবিএস ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা ছিলাতুল্লাহ, কুমিল্লা শাহাপুর দরবার শরীফের প্রতিনিধি মাওঃ মোহাম্মদ আলমগীর শাহ আল কাদেরী, আহলে সুন্নাত ওয়াল জামা’আত চাঁদপুর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির, জাকের পার্টির চাঁদপুর জেলা সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ তুহিন প্রমুখ।

অনুষ্ঠানে শহীদ আল্লামা নূরুল ইসলাম ফারুকী ও মুফতি মহিউদ্দিন আল কাদেরী (রঃ)-এর স্মরণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে হাজীগঞ্জের সকল রাজনৈতিক দলের সুন্নী মতাদর্শের লোকদের নিয়ে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে আলীগঞ্জ হযরত মাদ্দাখাঁ (রঃ) জামে মসজিদ ও মাজার শরীফের মোতাওয়ালী কাজী খায়রুল আলম পারভেজকে সভাপতি এবং মাওঃ মোঃ আবদুর রাহিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সময় নিউজ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *