হাজীগঞ্জ পাইলট হাই স্কুল এন্ড কলেজে দুর্ধর্ষ চুরি

হাজীগঞ্জ প্রতিনিধি :

হাজীগঞ্জ গভর্মেন্ট মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে চুরি হয়েছে।গত রোববার দিবাগত রাতে চোরের দল অধ্যক্ষের টয়লেটের ভেন্টিলেটর ভেঙ্গে তার কক্ষে প্রবেশ করে। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।

রোববার দিবাগত রাতে চোরেরা অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে দুইটি ল্যাপটপ চুরি করে। তারা তাঁর কক্ষের স্টিলের আলমারির তালা ও দরজা ভেঙ্গে ভেতরের গুরুত্বপূর্ণ নথিপত্র তছনছ করে ফেলে রাখে। পরে তারা শিক্ষকদের কক্ষে প্রবেশ করে একজন শিক্ষকের ডেস্কের তালা ভেঙ্গে ছয়শত টাকা নিয়ে যায়।

হাজীগঞ্জ পাইলট হাই স্কুল এন্ড কলেজের দুজন নাইট গার্ড ইউছুফ আলী ও জয়নাল আবেদীন রাতে দায়িত্ব পালন করেন। ঘটনার দিন ইউছুফ আলী দায়িত্ব পালন করেননি বলে জানা গেছে। এ সুযোগে চোরেরা চুরির ঘটনা ঘটিয়েছে। নাইট গার্ড জয়নাল আবেদীন জানান, আমি প্রতিষ্ঠানের পূর্ব দিকের দুটি ভবনের দায়িত্ব পালন করেছি। মূল ভবনের দায়িত্বে ছিলেন ইউছুফ আলী। রোববার রাতে ইউছুফ আলী প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেননি।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবু ছাইদ জানান, চুরির ঘটনায় থানায় মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রতিষ্ঠান থেকে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া দুই নাইট গার্ডকে চুরির ঘটনায় শোকজ করার সিদ্ধান্ত হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ঘটনার পর এসআই সঞ্জয় রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মূলত নাইট গার্ডের দায়িত্ব অবহেলার কারণে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।


Create a professional-looking website today!

সময় নিউজ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *