হাবিপ্রবির ছাপনিবির নতুন সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান এবং মোঃ মাইন উদ্দিন

হাবিপ্রবির ছাপনিবির নতুন সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান এবং মোঃ মাইন উদ্দিন

হাবিপ্রবি প্রতিনিধিঃ
দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের নতুন দুই সহকারী পরিচালক পদে দায়িত্ব পেলেন  ইইই বিভাগের সহকারী অধ্যাপক মিজানুর রহমান এবং একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাইন উদ্দিন।আজ সোমবার ( ২০ আগস্ট ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।
অফিস আদেশে বলা হয়, ” এ বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল হলের সরকারি হল সুপার জনাব মোহাম্মদ মাইন উদ্দিন, সহকারী অধ্যাপক, একাউন্টিং বিভাগ, বিজনেস স্টাডিজ অনুষদ, হাবিপ্রবি-এর সহকারী হল সুপার পদের মেয়াদ গত ১৪.০৩.২০২১ তারিখে শেষ হওয়ায় উক্ত পদ হতে অব্যাহতি প্রদান পূর্বক বিশ্ববিদ্যালয় আইন এর ১১ নং ধারা (৮) এবং (১২) নং উপধারা মূলে তার নিজ দায়িত্বে অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী পরিচালক( ছাত্র পরামর্শ ও নির্দেশনা) পদে নিয়োগ প্রদান করা হলো।
অন্য আরেক অফিস আদেশে বলা হয়, ” এ বিশ্ববিদ্যালয়ের আইন এর ১১ নং ধারা ( ৮) এবং (১২) নং উপধারা মূলে জনাব মোঃ মিজানুর রহমান, সহকারী অধ্যাপক, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ, হাবিপ্রবি-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে সহকারী পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ) পদে নিয়োগ প্রদান করা হলো “।
নতুন দায়িত্বের  বিষয়ে সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান বলেন  “শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি উপাচার্য মহোদয়ের প্রতি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। সেই সাথে শিক্ষার্থীদের  সব ধরনের সাহায্য ও সহযোগিতা প্রদানের মাধ্যমে হাবিপ্রবিকে একটি উন্নত মডেল বিশ্ববিদ্যালয়ে পরিনত করতে চাই।”
নতুন  দায়িত্বের পরে  সহকারী অধ্যাপক মাইন উদ্দীন বলেন, “প্রথমেই ধন্যবাদ জানতে চাই  মাননীয় উপাচার্য মহোদয়কে, তিনি আমার প্রতি যে আস্থা রেখেছেন আশা করি আমি তার যথাযথ মর্যাদা রেখে আমার প্রতি অর্পিত দায়িত্ব ও ছাত্রছাত্রীদের কল্যাণের জন্য কাজ করে যাব এক্ষেত্রে সকলের সহোযোগিতা কামনা করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *