হারিয়ে যাওয়া শিশুকে তার পিতার নিকট হস্তান্তর করেছে নওগাঁ সদর থানার পুলিশ

 Gator Website Builder

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ

মঙ্গলবার সন্ধার সময় মানসিক প্রতিবন্ধী শিশু আহসান হাবিব(১০) মানসিক ভারসাম্য হারিয়ে ভূলক্রমে বাড়ি থেকে বের হয়ে হারিয়ে যায়। তাকে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসষ্টান্ডে ঘোরাফেরা করতে দেখাগেলে স্থানিয়রা বিষটি সদর থানা পুলিশ কে অবগত করলে থানার টহল টিম তাকে উদ্ধার করে থানায় নিয়েজান।

থানার অফিসার ইনচার্জের জিজ্ঞেসা বাদে শিশুটি বলেন, তার নাম আহসান হাবিব পিতার নাম শেরেকুল ইসলাম পেষাই তিনি ট্রাক চালক

বাড়ি নওহাটা। সে তার ছোটভাই হাসানের নিকট বগুড়া হাতিবান্ধা এতিমখানায় যাচ্ছিল বলে যানান। এবিষয়ে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেনে বলেন,

নওগাঁর মাহাদেবপুর নওহাটা এলাকায় খোজখবর নিয়ে সেখানে তার কোন ঠিকানা না পাওয়ায় পরবর্তীতে বগুড়া জেলার শিবগঞ্জ থানায় এবং গাবতলী থানাধীন হাতিবান্ধা এতিমখানায় যোগাযোগ করা হলে।

গাবতলী হাতিবান্ধা এতিমখানা কর্তৃপক্ষ মাধ্যমে তার পিতার সহিত মোবাইল ফোনে যোগাযোগ করাহলে তার পিতা  শেরেকুল ইসলাম সাং-চন্ডিক্ষেত্র, থানা ও জেলা-নওগাঁ থানায় হাজির হয়ে উদ্ধারকৃত শিশু  আহসান হাবীবকে তাহার ছেলে বলে সনাক্ত করেন। তাহার ছেলে একজন মানসিক প্রতিবন্ধী এবং গত মঙ্গল বার সন্ধ্যার দিকে সকলের অগোচরে বাড়ী থেকে বের হয়ে যায় বলে জানান। বুধরার বিকেলে আহসান হাবিবকে তার পিতার নিকট হস্তান্তর করাহয়েছে।

শিশুটির পিতা শেরেকুল ইসলাম বলেন নওগাঁ সদর মডেল থানা কর্তৃপক্ষ আমার ছেলে  আহসান হাবীবকে উদ্ধারপূর্বক দ্রুততম সময়ের মধ্যে আমার জিম্মায় শিশুটিকে হস্তান্তর করায় অফিসার ইনচার্জসহ সকল পুলিশ সদস্যদের প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করছি।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *