হিলিতে অপহরনের ১৫ দিন পর ৯ম শ্রেণীর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ,আটক-২

মোসলেম উদ্দিন,হিলি (দিনাজপুর):
দিনাজপুরের হিলিতে অপহরনের ১৫ দিনপর নবম শ্রেণীর পড়–য়া এক স্কুল ছাত্রীকে উদ্ধারসহ ২ জন অপহরনকারীকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১৫ জুন) হিলি-হাকিমপুর উপজেলার জাংগই বাজার নামক এলাকায় জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।এঘটনার সাথে জড়িত অভিযোগে বাড়ির মালিক দুইজনকে আটক করেছে পুলিশ।এসময় মুল আসামী নওয়োজ শরিফকে আটক করতে পারেনি পুলিশ।

হাকিমপুর থানা তদন্ত ওসি রেজাউল করিম রেজা জানান,স্কুল পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করায় গত ২৯ মে স্কুল থেকে রোকসানা (১৬) নবম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীকে অপহরন করে নিয়ে যায় নওয়োজ শরিফ নামের এক যুবক।

পরে অনেক খোঁজাখুঁজির পর মেয়েটির বাবা গত শুক্রবার (১৪ জুন) রাতে হাকিমপুর থানায় একটি
অভিযোগ দায়ের করেন।অভিযোগ দায়েরের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ শুক্রবার উপজেলার জাংগই বাজার থেকে জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

আটককৃতরা আতিয়ার রহমান (৩৫) উপজেলার জাংগই গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং রিক্তা বেগম (৩০) একই গ্রামের মতিয়ার রহমানের স্ত্রী।

উদ্ধারকৃত রোকসানা (১৬) নওপাড়া বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।সে উপজেলার নওপাড়া গ্রামের মমিনুল ইসলামের মেয়ে।অপহৃতাকে চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুল রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *