হিলির আদিবাসী পাড়ায় শীতবস্ত্র নিয়ে হাজির উপজেলা চেয়ারম্যান হারুন

মোসলেম উদ্দিন,হিলি (দিনাজপুর):
উত্তর অঞ্চলে জেঁকে বসছে শীত। কনকনে শীত আর হিমেল হাওয়ায় জুবুথুবু হয়ে বসবাস করছে দিনাজপুরের হিলি আদিবাসী পাড়ার অসহায় মানুষগুলো। আর এই সব বস্ত্রহীন অসহায় মানুষগুলোর পাশে রাতের বেলায় গরম কাপড় নিয়ে হাজির হয়েছেন হাকিমপুর (হিলি) উপজেলার চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।
শনিবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার চন্ডিপুর আদিবাসী পাড়ার হতদরিদ্র অসহায় উপজাতি নারী-পুরুষদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।আদিবাসী পাড়া ঘুরে দেখা যায়, প্রচন্ড  শীতে হতদরিদ্র, অসহায় ও বস্ত্রহীন মানুষগুলো গরম কাপড়ের অভাবে রাতের বেলায় জরোসরো হয়ে বসে কাপছে।
কম্বল পেয়ে আদিবাসী নারী মিলীতা বুরমু বলেন, শীতে ক’দিন থেকে হারা খুবি কষ্টে ছিনু। আজ চেয়ারম্যান হামাক কম্বল দিলি, এখন আর হামার শীত নাগবে না।রুবেল হাস্তা বলেন,হামার ছাউ চেয়ারম্যান সাহেব দেখিছে,এতেই হারা খুশি।
হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন জানান, বতর্মান শীতের প্রকাপ অনেকটাই বৃদ্ধি পেয়েছে। তাই অসহায় আদিবাসী মানুষগুলো শীতে কাপছে। তাদের কষ্টের কথা ভেবে সরকারি বরাদ্দকৃত উপজেলা প্রশাসনের পক্ষে হতে আজ রাতে তাদের মাঝে এসে গরম কম্বল বিতরণ করেছি। আজ রাতে প্রায় ৬০ জন শীতার্ত আদিবাসীদের কম্বল বিতরণ করেছি। আগামীতেও শীতার্তদের মাঝে আমাদের এই কম্বল বিতরণ অব‍্যাহত থাকবে।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *