হিলি থেকে চাল চুরি, চট্টগ্রামে চালসহ গ্রেফতার-২

মোসলেম উদ্দিন, হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের হিলি থেকে গত ১৫ এপ্রিল ৬৪০ বস্তা চাল বোঝায় ট্রাক উধাও হয়ে যায়। চুরি যাওয়া ১৩৬ বস্তা চালসহ চট্টগ্রাম থেকে ২ জনকে আটক করে নিয়ে আসে হাকিমপুর (হিলি) থানা পুলিশ।
আটককৃতরা, চট্টগ্রামের বাকুলিয়া থানার চাক্তাই গ্রামের মৃত বাবুল চক্রবর্তীর ছেলে নান্টু চক্রবর্তী (৪৫) ও চট্টগ্রামের সদর কোতয়ালী থানার পাথরগাটা গ্রামের আব্দুর রকিবের ছেলে শাহিনুর রহমান (২৯)।
সোমবার (৩ মে) দুপুরে চট্টগ্রাম থেকে তাদের হাকিমপুর থানায় আনে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ।
তিনি জানান, গত ১৫ এপ্রিল দিনাজপুরের মেসার্স আর জি ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানের মালিক অর্নব কুমার বসাক হিলি থেকে ট্রাক বোঝায় ৬৪০ বস্তা চাল নিয়ে চালক চট্টগ্রামে গিয়ে উধাও হয়ে যায়। পরে ২৮ এপ্রিল হাকিমপুর থানায় একটা মামলা দায়ের করে চাল মালিক। পরে ২৯ থেকে ২ মে পর্যন্ত এসআই রাকিবুল হাসান ও এএসআই নুর-আলম সহ সঙ্গী ফোর্স নিয়ে ৪ দিনে চট্টগ্রামের বিভিন্ন  স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান চালিয়ে ১৩৬ বস্তা চোরাই চাল কিনার অপরাধে নান্টু ও শাহিনুরকে আটক করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *