হিলি সীমান্তে মাদক ও জঙ্গীর বিরুদ্ধে পুলিশের জিরোট্রলারেন্স ঘোষনা

মোসলেম উদ্দিন,হিলি (দিনাজপুর)
চলো যাই যুদ্ধে,মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলি সীমান্তে জঙ্গী ও মাদকের বিরুদ্ধে জিরোট্রলারেন্স ঘোষনা দিয়েছে হিলি-হাকিমপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে হিলি-হাকিমপুর থানা পুলিশিং কমিটির উদ্যোগে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী উপজেলা থেকে বের হয়ে স্থলবন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হিলি চারমাথা মোড়ে অবস্থান করে।

র‌্যালীটিতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন,দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক।আরো উপস্থিত ছিলেন,হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন,হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার রাফিউল ইসলাম,হাকিমপুর থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন,আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী।

এসময় প্রধান অতিথি শিবলী সাদিক তার বক্তব্যে বলেন,মাদকের বিষাক্ত ছোবলে দেশ এবং জাতি ধ্বংস হয়ে যায়।অনেক যুবক এই বিষাক্ত ছোবলে সমাজ ও সংসার ছাড়া।বর্তমান সরকাল মাদকের বিরুদ্ধে জিরোট্রলারেন্স ঘোষনা করেছেন।আসুন আমরা সবাই মিলে মাদকের বিরু্েধ রুখে দাড়ায়।তিনি আরও বলেন,যারা মাদকসাক্ত তারা সমাজের বাহিরের কেউ নই,তারা আমার আপনারই আপন জন।আমরা যে যেখানে অবস্থান করবো সে সেখান থেকে মাদকের বিরোধীতা করবো।পুলিশের একার পক্ষে মাদক নির্মুল করা সম্ভবপর নই,জনগনকে প্রত্যেক্ষ এবং পরক্ষ ভাবে পুলিশকে সহযোগীতা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *