হোমনার সেই সুমন চোর এখন কারাগারে

স্টাফ রিপোর্টার।।
চুরির অপরাধে মো. সুমন (২৮) নামে এক যুবককে কারাগারে প্রেরণ করেছে হোমনা থানা পুলিশ। গত ৭ সেপ্টেম্বর নিজ গ্রাম থেকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে একাদিক চুরির অভিযোগ আছে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্যবৃন্দ ও হোমনা থানা পুলিশ। সুমন হোমনা থানার কাজির গাঁও গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

হোমনা থানা সাব-ইন্সপেক্টর অহেদ মুরাদ জানান, ২৯ আগষ্ট হোমনা চৌরাস্তা ঘারমোড়া রোডে সোহাগ ইলেকট্রনিক্স এ চুরির দায়ে ৭ সেপ্টেম্বর তাকে গ্রেফতার করে জেল হাজাতে প্রেরণ করা হয়।

এ মামালার বাদি মো. আরিফুল ইসলাম জানান, তার দোকানে ১ লক্ষ ৭ হাজার টাকাসহ কয়েক লক্ষ টাকা, মোবাইল, কম্পিউটার, বিভিন্ন মালামালসহ কয়েক লক্ষ টাকা চুরি হয়।

গ্রেফতারের ২ দিন পূর্বে (৫ সেপ্টেম্বর) সুমন নিজ গ্রামের প্রবাসী শাহজাহান মিয়ার বসত ঘরে রাতে চুরির অভিযোগ করেন শাহজাহানের স্ত্রী শিল্পী বেগম। জমি ক্রয় বাবদ ঘরে রক্ষিত ২ লক্ষ টাকা ও ১ ভরি ওজনের স্বর্ণের চেইন জোর করে নেওয়ার সময় হাতে নাথে ধরা পরে। তিনি আরো অভিযোগ করেন, তাকে যে মামলায় আটক করা হয়েছে সে মামলার আসামি অজ্ঞাত।

এ বিষয়ে সুমনের বাবা জয়নাল আবেদিন জানান, বিষয়টি নিয়ে এলাকার মুরব্বিদের সাথে আলোচনা করার চেষ্টা করতেছি।

স্থানীয় মেম্বার জসিম উদ্দিন জানান, সুমনের বিষয়ে আমির মেম্বার, বাবুল মেম্বারসহ সমাধানের চেষ্টা চলমান আছে। শাহজাহানের ঘরে চুরির বিষয়ে গ্রাম সালিশে তার বাবা জয়নাল আবেদিন চুরির বিষয়টি স্বীকার করেছেন। ক্ষতি পূরণ দেওয়ারও আশা দিয়েছেন। শুক্রবার বিকালে গ্রাম সালিশের কথা থাকলেও সকাল বেলা অজ্ঞাত নামা একটি চুরির মামলায় তাকে পুলিশ আটক করে এবং শনিবার কারাগারে পাঠায়।

সময় নিউজ ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *