২১তম চ্যাম্পিয়নস্ কাপ ডে-নাইট ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন মেয়র লিটন

ইউসুফ আলী চৌধুরী,রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীর টিকাপাড়া এলাকায় ‘তরুণ সংঘ’ আয়োজিত ২১তম চ্যাম্পিয়নস্ কাপ ডে-নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২২ জানুয়ারী) রাত ৮টায় টিকাপাড়া ঈদগাহ মাঠে বিপুল সংখ্যক দর্শক উপস্থিতিতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ট্রাইবেকারে সেফ গার্ডেন রেস্টুরেন্ট দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে প্রচেষ্টা স্পোর্টিং ক্লাব।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং শেষে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, শীতকে উপেক্ষা করে আজকের এই মাঠে বিপুল সংখ্যক দর্শক উপস্থিতি প্রমাণ করে রাজশাহীর ক্রীড়াঙ্গন আবারো মেতেছে। এভাবেই সব সময় রাজশাহীর ক্রীড়াঙ্গনকে মাতিয়ে রাখতে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করা হবে।আগামীতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাতাব হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানা, রাজশাহী সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল সোবহান সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *