৪২ লাখে বিক্রির পরেও ব্রেসলেটটি থাকবে মাশরাফির হাতেই

অনলাইন ডেস্কঃ 

বাংলাদেশের ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা যে কত বড় ব্যক্তিত্ব, তার জনপ্রিয়তা যে কতটা আকাশছোঁয়া সেটা আবারও প্রমাণ হয়ে গেল।মাশরাফির ব্রেসলেট নিলামে ৪২ লাখে বিক্রি হলো তবে এটা থাকবে তার কাছেই।করোনার প্রকোপের এই দুঃসময়ে অসহায় মানুষের সহায়তার জন্য ১৮ বছরের সুখ-দুঃখের সাথী প্রিয় ব্রেসলেটটি নিলামে তুলেছিলেন মাশরাফি। ৫ লাখ ভিত্তিমূল্যের নিলামে সেটি বিক্রি হয়েছে ৪২ লাখ টাকায়। এই বিশাল অংকের টাকায় ব্রেসলেটটি কিনেছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএ।

তবে নিলামে বিক্রি হলেও ব্রেসলেটটি মাশরাফির কাছেই থাকছে। এটাও বড় একটা চমক বটে। নিলামের পর বিএলএফসিএর চেয়ারম্যান মমিন ইউ ইসলাম বলছিলেন, ‘মাশরাফির এই স্মারকটি আসলে অমূল্য, কোনো মূল্য হয় না। তার পরও আমরা খুশি যে এই টাকায় ব্রেসলেটটি নিতে পেরেছি। মাশরাফি তখন হাত থেকে ব্রেসলেট খুলে তুলে ধরে হাসি মুখে বলছিলেন, এই যে, খুলে ফেলেছি। এটা আপনাদের, এখন আমার হাত খালি।

কিন্তু মাশরাফি কি জানতেন, তার জন্য আরও বড় চমক অপেক্ষা করছে? মমিন ইউ ইসলাম বলেন, এই ব্রেসলেট ১৮ বছর ধরে আপনার সঙ্গে আছে, এটি আপনার হাতেই মানায়। আমরা এই ব্রেসলেট আপনাকেই উপহার দিতে চাই। বিরাট এক সারপ্রাইজ পেয়ে আনন্দে ভালোলাগায় দুই হাতে নিজের মুখ ঢেকে ফেলেন ম্যাশ। মমিন ইউ ইসলাম পরে জানান, সামনেই একটি আয়োজন করে ব্রেসলেটটি আবার পরিয়ে দেওয়া হবে মাশরাফির হাতে। মাশরাফির সুখ-দুঃখের সাথী তার সঙ্গেই থাকবে আজীবন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *