৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

 
Your personal, business or professional blog website is just a click away!

কচুয়া প্রতিনিধি :

কচুয়ায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে একটি বিশাল র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে অনুষ্ঠিত হয় যুব সমাবেশ।

উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালের সঞ্চালনায় যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বলেন, কচুয়া উপজেলা যুবলীগ বঙ্গবন্ধুর চেতনার উত্তরাধিকারী হিসেবে নিজেদেরকে সকল সন্দেহের ঊর্ধ্বে প্রতিষ্ঠিত করেছে। আমি প্রায় ৩০-৩৫ বছর ধরে এ যুবলীগের সাথে সংশ্লিষ্ট ছিলাম। আমার এ সংশ্লিষ্টতার পরিচিতির আলোকে বলতে চাই, কচুয়া উপজেলা যুবলীগ নিজেদেরকে আদর্শ অনুশীলনকারী হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। সেই প্রেক্ষিতে ভবিষ্যতে তাদের ভূমিকা আরো সমুজ্জ্বল করার অভিপ্রায় ধারণ করে তাদেরকে এই বলে আন্তরিক অভিনন্দন দিতে চাই, তাদের সকল কর্ম তৎপরতার সৃজনশীল প্রয়োগ করে সোনার বাংলা বিনির্মাণে তারা অদম্য সৈনিক।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি জিএম আতিকুর রহমান, কামরুন্নাহার ভঁূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ফয়েজ আহমেদ স্বপন, জেলা পরিষদের সদস্য রওনকারা রত্না, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম।

এছাড়া বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক সামস মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল প্রমুখ


Your personal, business or professional blog website is just a click away!

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *